কার্যনির্বাহী কমিটির অভিষেক ও পরিচিতি সভা

0
52

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১ টায় ভৈরব পৌরসভার হল রুমে এই অভিষেক ও পরিচিত সভার আয়োজন করা হয়।

জেলার সাবেক সভাপতি ও পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.বাদশা আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু। সংগঠনের সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান ও নির্বাহী সদস্য শাহনেওয়াজের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির সমাজ কল্যাণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, ঢাকা বিভাগের আহবায়ক ম.ই তুষার, সদস্য সচিব আব্দুস সালমা শিকদার ও প্যানেল মেয়র মমিনুল হক রাজু প্রমুখ।

এছাড়ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অভিষেক অনুষ্ঠানে অতিথিরা নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন ও ফুলদিয়ে বরণ করেন।

এর আগে গত ৩০ আগষ্ট কিশোগঞ্জ জেলার কার্যকরী কমিটি গঠিত হয়। কিশোরগঞ্জ পৌরসভার সচিব হাসান জাকিরকে সভাপতি ও ভৈরব পৌরসভার লাইসেন্স পরিদর্শক মো: অক্তারুজ্জামানকে সাধারণ সম্পাদক এবং বাজিতপুর পৌরসভার শওকত হোসেন লিটনকে সাংগঠনিক সম্পাদক করে  ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here