সিরাজগঞ্জ  ইউনিয়ন পরিষদ নির্বাচন : জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী সিরাজুল হক

0
57

সিরাজগঞ্জ  ইউনিয়ন পরিষদ নির্বাচন : জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী সিরাজুল হক

 

ঢাকা ২৫ নভেম্বর ২০২১ :

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে উল্লাপাড়া উপজেলার ৭নং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন মোট ৩ জন।

মো. সিরাজুল হক (মোরগ মার্কা), মো. মহির উদ্দীন (ফুটবল মার্কা) এবং মো, শরিফুল ইসলাম (আপেল মার্কা) নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তবে ফুটবল ও আপেল মার্কার প্রচার-প্রচারণা তেমন একটা দেখা না গেলেও নির্বাচনী মাঠে বেশ সরব সিরাজুল হকের মোরগ মার্কা। সেই আলোকে সিরাজুল হক চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচার-প্রচারণা।

ঘরে ঘরে নির্বাচনী প্রচারণা পৌঁছে দিতে সদা তৎপর সিরাজুল হক ও তার পক্ষের কর্মীরা। ​নিজেও প্রত্যেকটি মানুষের কাছে গিয়ে তাদের কাছে দোয়া চেয়েছেন। এখন পর্যন্ত জনপ্রিয়তার শীর্ষে রয়েছে সিরাজুল হকের মোরগ মার্কা। এলাকার মানুষ মোরগ মার্কায় ভোট দিয়ে সিরাজুল হক কে জয়যুক্ত করার জন্য সদা প্রাণবন্ত।

মোরগ মার্কার প্রার্থী সিরাজুল হক বলেন, তার নির্বাচনের প্রচার-প্রচারণা পর্যাপ্ত পরিমাণে করা হয়েছে এবং নির্বাচনের আগ পর্যন্ত চলবে। জনগণ সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে আমার মোরগ মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে। ইনশাআল্লাহ।

১নং ওয়ার্ডের ভোটাররা বলছেন, সিরাজুল হকের সুন্দর ব্যবহার এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা তার বিজয়ী হওয়ার জন্য যথেষ্ট।

নির্বাচনে আসার আগে থেকেই তিনি মানুষের পাশে থেকে বিভিন্ন সমাজ সেবামৃলক কাজ, খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত আছেন। তাই আমাদের আশা তিনি নির্বাচনে বিজয়ী হয়েও আমাদের পাশে থাকবেন।

এদিকে এলাকার তরুণ ভোটাররা বলছেন, সিরাজুল হক একজন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক আরও যে সব প্রার্থী রয়েছে সবার চেয়ে তিনি বেশি শিক্ষিত ও সৎ। এলাকার উন্নয়নে কাজ করবে, মাদক মুক্ত যুব সমাজ গড়বে এমনটাই প্রত্যাশা আমাদের। উল্লেখ্য, উল্লাপাড়া উপজেলার ৭নং পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোট ভোটার সংখা ২,৫০৪। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত ভোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here