চার মামলায় খালাস পেয়েছেন সাংবাদিক রফিক

মিথ্যা ও ভিত্তিহীন ৪টি মামলায় বেকসুর খালাস পেয়েছেন সিনিয়র সাংবাদিক মো: খায়রুল আলম রফিক। খায়রুল আলম রফিক ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সাবেক সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠের বিশেষ প্রতিনিধি । একটি দুষ্টচক্র ষড়যন্ত্র করে ময়মনসিংহ , শেরপুর ও গাজীপুর বিজ্ঞ আদালতে পৃথক ব্যক্তিগণ বাদী হয়ে এসব মামলা করেন।

জানা যায়, ময়মনসিংহের আদালতের মামলা নং- ১১৭/১৭ মামলার বাদী ছিলেন ত্রিশালের বাসিন্দা মজিবুর রহমান, শেরপুর আদালতের মামলা নং ১১৬/১৬ বাদী ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুুল হক লেবু, গাজীপুর বাদী হয়েছিলেন জনৈক রাসেল এবং ময়মনসিংহের আরেকটি মামলার বাদী হয়ে ছিলেন,ভাড়া করা ফকির নামের একজন ব্যক্তি।

উপরোক্ত মামলাগুলোর প্রধান আসামি ছিলেন সিনিয়র সাংবাদিক খায়রুল আলম রফিক । মামলাগুলোর আসামি পক্ষের আইনজীবী এড. খায়ের জানান, মামলার ঘটনা মিথ্যা প্রমাণ হওয়ার প্রেক্ষিতে বিজ্ঞ আদালতের বিচারক সাংবাদিক খায়রুল আলম রফিক কে নির্দোষ হিসেবে বেকসুর খালাস আদেশ দেন।

সাংবাদিক খায়রুল আলম রফিকের কাছে জানতে চাইলে তিনি মোবাইল ফোনে জানান , খালাস পাওয়ায় বিচারকের কাছে আমি কৃতজ্ঞ। আরও দুটি আইসিটি আইনের মামলায় বাদীপক্ষ আপোষ হয়েছে। আপোষনামা বিজ্ঞ আদালতে জমা দেওয়া হয়েছে। তিনি বলেন,অনেক কাহিনী এসব বলতে চাই না। আল্লাহতালা আমাকে মুক্তি দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here