নরসিংদীর মনোহরদীতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন নৌকার বিদ্রোহী প্রার্থী

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে ইউপি নির্বাচনে দলের বিরোধিতা করে আবারো আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন, কাচিকাটা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোবারক হোসেন কনক ।

নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হলে তাকে আর কখনই নৌকা প্রতীক দেওয়া হবে না ও আজীবন দল থেকে অব্যাহতি দেওয়ার কথা থাকলেও । আওয়ামী লীগের বিরোধিতা করে এই প্রার্থী দলীয় মনোনয়ন চাওয়ায় , এবং পূর্বে কনক চেয়ারম্যানের যোগসাজশে হত দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিতরণে অনিয়মের ঘটনায় ডিলার সহ দুই জনকে আটকের খবর বিভিন্ন জাতীয় দৈনিক গণমাধ্যমে প্রকাশের পর থেকে দলীয় কর্মী সমর্থকদের মাঝে সমালোচনা ও বিভ্রান্তি সৃষ্টি হয় ।

গত ইউপি নির্বাচনে সরাসরি নৌকার বিরোধিতা করেছেন। ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোবারক হোসেন কনক ।

উপজেলা আওয়ামী লীগ বলছে, বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলের প্রার্থীর বিপক্ষে কাজ করাদের মধ্যে যারা দলীয় মনোনয়ন কিনেছে তাদের আমলনামা লিখে কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হয়েছে।

জাতীয় শ্রমিক লীগের কাচিকাটা ইউনিয়নের সহ-সভাপতি আমজাদ হোসেন জসিম ও আওয়ামী লীগের কর্মী সমর্থকরা জানায়, নৌকার বিরোধিতা করেও তারা আবারো দলীয় মনোনয়ন চাচ্ছেন । এরা সুবিধাবাদী, মনেপ্রাণে আওয়ামী লীগের কেউ নন। তাদের ব্যাপারে জেলা আওয়ামী লীগ সহ কেন্দ্রে অবহিত করা হয়েছে। এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে অবহিত করার জন্য স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে , কোনো বিদ্রোহী প্রার্থীকে নৌকা প্রতীকে মনোনয়ন না দেয়ার জন্য আবেদন করা হয় ।

জানা যায় চতুর্থ ধাপে মনোহরদী উপজেলার ৯ টি ইউনিয়নে ২৩শে ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here