জিপিই’র সফলতার অষ্টম বর্ষে পদার্পণ

0
59

মোস্তাকিম ফারুকী: দেশের প্রথম সারির সংবাদ উপস্থাপনা ইন্সটিটিউট ‘জিপিই’ -এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ‘ইমানুয়েল কনভেনশন সেন্টারে’ এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে অতিথিদের স্বাগত বক্তব্য, নৃত্য, ক্রেস্ট প্রদানসহ নানা আয়োজনকে ঘিরে দেশের জনপ্রিয় মিডিয়া এবং কর্পোরেট ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ‘জিপিই’ (গ্লাডিওলাস প্রেজেন্টেশন এডুকেশন) -এর প্রতিষ্ঠাতা এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির সংবাদ উপস্থাপক নজরুল ইসলাম বাবু বলেন, জিপিই এর শিক্ষার্থীরা মিডিয়া পাড়ায় বিশেষ অবদান রাখছে। প্রযুক্তির সেরা ব্যবহার এবং আমাদের প্রশিক্ষকদের আন্তরিক সহযোগিতা ‘জিপিই’কে নিয়ে গেছে এক অনন্য উচ্চতায়। প্রতিষ্ঠার শুরু থেকেই আমাদের শিক্ষার্থীরা প্রতিবছর বিভিন্ন টেলিভিশনে জায়গা করে নিচ্ছে। এ কারণেই জিপিই অন্যদের থেকেই আলাদা এবং দক্ষ উপস্থাপক তৈরিতে একধাপ এগিয়ে।
তরুণ প্রজন্মের সংবাদ উপস্থাপকদের উদ্দেশ্যে নিউজ ব্রডকাস্টার এলিয়েন্স (এনবিএ)”র সভাপতি এবং এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রিতু উপস্থাপনার নানা কৌশল নিয়েও আলোচনা করেন এবং জিপিই’র সাফল্যে কামনা করেন।
এছাড়া অনুষ্ঠানে ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ, অপটিম্যাক্স কমিউনিকেশনের সিইও ইকবাল বাহার, আরটিভির এক্সিকিউটিভ প্রোডিউসার বেলায়েত হোসেনসহ প্রায় পঞ্চাশের অধিক সংবাদ উপস্থাপক অংশগ্রহণ করেন ৷
জমকালো এ আয়োজনে সংগীত পরিবেশনায় উপস্থিত ছিলেন, এসএ টিভির সংবাদ উপস্থাপক এবং জনপ্রিয় ব্রান্ড “শিশির এন্ড ব্রাদার্স” এর পরিচালক রিফাত শিশির৷
অনুষ্ঠানের টাইটেল স্পনসর হিসেবে ইউনিভার্সাল মেডিকেল কলেজের পরিচালক আশীষ কুমার চক্রবর্তীসহ উপস্থিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা এবং নৈশভোজের মধ্যে দিয়ে আয়োজন শেষ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here