ফের শুরু হচ্ছে ফুডপ্যান্ডা’র সেলিব্রিটি কুকিং শো ‘ফর দ্য লাভ অফ ফুড সিজন ২’

0
25

ফের শুরু হচ্ছে ফুডপ্যান্ডা সেলিব্রিটি কুকিং শোফর দ্য লাভ অফ ফুড সিজন
তামিম ইকবাল, চঞ্চল চৌধুরী, সিয়াম মিথিলা রাঁধবেন তাদের পছন্দের খাবার

ঢাকা, ১৮ নভেম্বর ২০২১

জনপ্রিয় সেলিব্রেটি ও শীর্ষস্থানীয় রেস্টুরেন্টের শেফ/মালিকদের অংশগ্রহণে আয়োজিত কুকিং শো ‘ফর দ্য লাভ অফ ফুড’ – এর দ্বিতীয় সিজন শুরু হতে যাচ্ছে। আজ (১৮ নভেম্বর) থেকে এনটিভিতে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা’র উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠান পরিচালনা করবেন নুহাশ হুমায়ুন। সিজন-২ তে তামিম ইকবাল, চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা এবং সিয়াম আহমেদ অংশগ্রহণ করবেন।

চার পর্বের এই অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৪৫ থেকে ৭:১৫ পর্যন্ত এনটিভিতে সম্প্রচারিত হবে। টিভিতে সম্প্রচারের পর প্রতিটি পর্ব ফুডপ্যান্ডা’র ইউটিউব এবং ফেসবুক পেজে আপলোড করা হবে, যাতে দর্শকরা তাদের প্রিয় সেলিব্রেটিদেরকে নিজেদের পছন্দের খাবার রান্না করতে দেখতে পারেন।

গত বছর আয়োজিত ‘ফর দ্য লাভ অফ ফুড’ (এফটিএলওএফ)’র প্রথম সিজনটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে এবং শুধুমাত্র ফেসবুকেই এর ১ কোটির বেশি ভিউ হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে ভোজন রসিকরা তাদের প্রিয় সেলিব্রেটিদের খাদ্যাভ্যাস সম্পর্কে জানার পাশাপাশি, বিভিন্ন রেস্টুরেন্টের শেফ/মালিকদের সাথে তাদের নিজেদের পছন্দের খাবার তৈরি করতেও দেখতে পারবেন।

বাংলাদেশিদের ভোজন রসিক বলা হয় এবং সুস্বাদু খাবার আমাদের সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ। বাংলাদেশিদের সাথে খাবারের এমন নিবিড় সম্পর্কের বিষয়টি বিবেচনায় রেখেই গত বছর ফুডপ্যান্ডা এই অসাধারণ অনুষ্ঠানের আয়োজন শুরু করে। সিজন ২ আরও বেশি আকর্ষণীয় হবে বলে আশা করা হচ্ছে।

এবারের আয়োজনে মোট চারটি পর্ব থাকবে, যেখানে ঢাকার সবচেয়ে জনপ্রিয় রেস্টুরেন্টগুলোর শেফ এবং বিভিন্ন সেলিব্রেটিরা অংশগ্রহণ করবেন এবং তাদের পছন্দের খাবার রান্না করবেন। অনুষ্ঠান চলাকালীন গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিলসহ তাদের পছন্দের খাবার কিনতে প্রোমো কোড প্রদান করা হবে।

সেলিব্রেটি অতিথিদের পাশাপাশি, ম্যাডশেফ, কাচ্চি ভাই, গ্লেজড এবং বারকোড গ্রুপের মেজ্জান হাইলে আইয়ুন – এই চারটি জনপ্রিয় রেস্টুরেন্টের শেফ/মালিকরা এ অনুষ্ঠানে খাবার তৈরি করবেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় ভিডিও নির্মাতা রাফসান শাবাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here