টেস্টের ভাবনায় টি-টোয়েন্টি দলে নেই মুশফিক

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যস্ত ক্রিকেট সূচী থাকার কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে আছেন মুশফিকুর রহিম। বিশ্বকাপে বাংলাদেশ দলের ভরাডুবির পর অনুমান করা হচ্ছিলো ব্যাপক পরিবর্তন আসতে পারে ঘরের মাঠে আসন্ন পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

হলোও তাই গতকালের বিসিবির ঘোষিত সেই দলে নেই লিটন-সৌম্যের সাথে অভিজ্ঞ মুশফিকুর রহিমও। তবে লিটন দাশ এবং সৌম্য সরকার নিজেদের ব্যর্থতার কারণে বাদ গেলেও পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য আপতত টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে আছেন মুশফিকুর রহিম। গতকাল দল ঘোষণার পর বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আমেদিন নান্নু মুশফিকের প্রসঙ্গে বলেন, “আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার।

আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এ জন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি” উল্লেখ্য পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোটের কারণে বাংলাদেশ দলে নেই অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন এবং সাকিব আল হাসান। অন্যদিকে চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে না উঠার কারণে দলে নেই ওপেনার তামিম ইকবাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here