ফ্ল্যাশসেলে ৫,০০০ টাকা কমে পাওয়া যাবে রিয়েলমি জিটি নিও ২

0
69

ফ্ল্যাশসেলে ৫,০০০ টাকা কমে পাওয়া যাবে রিয়েলমি জিটি নিও ২

 

ঢাকা, ১৪ নভেম্বর ২০২১ :

 

রিয়েলমি জিটি মাস্টার এডিশন বাজারে আলোড়ন সৃষ্টির পর, রিয়েলমি নিয়ে এসেছে ব্র্যান্ডটির আরেকটি ফ্ল্যাগশিপ জিটি নিও ২। ১৫ নভেম্বর, সন্ধ্যা ৬টায় দারাজে পাওয়া যাবে দুর্দান্ত এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ৫০০০ টাকা ছাড়ে!

ফ্ল্যাশ সেলে ক্রেতারা দৃষ্টিনন্দন ডিজাইন ও উদ্ভাবনী ফিচার সমৃদ্ধ জিটি নিও ২ কিনতে পারবেন মাত্র ৩৪,৯৯০ টাকায় (দারাজ ভাউচার ও প্রি-পেমেন্ট ছাড় ব্যবহার করে), যার বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা। কেনার জন্য ক্লিক: https://click.daraz.com.bd/e/_7FzOA

দারাজের ভাউচার ব্যবহার করে ক্রেতারা ৩ হাজার টাকা ছাড় পাবেন। পাশাপাশি, নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আরো ২ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন। সাথে উপহার হিসেবে ক্রেতারা পাবেন রিয়েলমি বাডস ২ নিও/ডেস্ক ফ্যান এবং নির্দিষ্ট ব্যংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে উপভোগ করতে পারবেন ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

এ ফোনে রয়েছে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্টজ ই৪ অ্যামোলেড ডিসপ্লে, যা ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং ও দ্রুতগতির স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিবে।

এতে শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকায় ব্যবহারকারীরা দীর্ঘসময় পর্যন্ত নিশ্চিন্তে ফোন ব্যবহার করতে পারবেন। পাশাপাশি, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ থাকায় এ ফোন সম্পূর্ণ চার্জ হতে সময় নিবে মাত্র ৩৬ মিনিট।

শুধু তাই নয়, ফোন অত্যাধিক গরম হয়ে যাওয়া প্রতিরোধে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে এই প্রথম এ ফোনে ডায়মন্ড থার্মাল জেলসহ স্টেইনলেস স্টিল কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফি প্রেমিদের জন্য এ ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯⁰ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৪ সেন্টিমিটার ম্যাক্রো লেন্স। ৮ জিবি + ৫ জিবি ডাইনামিক র‍্যাম এক্সপানশন টেকনোলজি থাকায় পাচ্ছেন মোট ১৩ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। আরো থাকছে ইউএফএস ৩.১ ফ্ল্যাশ স্টোরেজ সুবিধা, ডলবি অ্যাটমোস স্টেরিও স্পিকার এবং ওয়াইফাই ৬ সমর্থন করার জন্য জিটি মোড ২.০। 

এমন দুর্দান্ত ছাড়ে অসাধারণ সব ফিচার সমৃদ্ধ জিটি নিও ২ কেনার সুযোগ হাতছাড়া করতে না চাইলে, ফ্লাশ সেলে কিনে ফেলুন এই ফোনটি।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here