যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়নে কাজ করে যাচ্ছে সরকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0
27

যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়নে কাজ করে যাচ্ছে সরকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

 

জামালপুর ১২ নভেম্বর ২০২১ :

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, সারা দেশে যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়নে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। এই উন্নয়ন দেশবিরোধী একটি শ্রেণি চোখে দেখে না। তারা নানা ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়। যোগাযোগের নেটওয়ার্ক শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশকে আর কেউ পেছনে টানতে পারবে না।

আজ নিজ নির্বাচনী এলাকার ডোয়াইল ইউনিয়নের হরখালী গ্রামে প্রয়াত আওয়ামী লীগ নেতা এডভোকেট বদরুদ্দোজা বাহাদুরের নামে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ডা. মুরাদ বলেন, শহরের সুবিধা গ্রামে সম্প্রসারণে কাজ করছে বঙ্গবন্ধু কন্যা। শহরের সুবিধা গ্রামে সম্প্রসারিত হলে এবং গ্রামীণ যুবক ও কৃষি উদ্যোক্তাদের প্রশিক্ষণের আওতায় আনা গেলে উৎপাদনশীল কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে। পাশাপাশি গ্রামে হালকা শিল্পের সম্ভাবনাও বাড়বে বলে ধারণা করা হচ্ছে। এতে গ্রামের মানুষের শহরমুখিতা কমবে- বলে আশা করছে সরকার।

ডা. মোঃ মুরাদ হাসান আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মহাসড়কে যে অভিযাত্রা শুরু করেছেন আমরা তাঁর হাতকে শক্তিশালী করি। আমাদের সকলের বিশ্বাস প্রধানমন্ত্রীর সাহসী ও বলিষ্ঠ মানবিক নেতৃত্বে গড়ে উঠবে সমৃদ্ধ আত্মপ্রত্যয়ী এক বাংলাদেশ। এ সময় স্বাধীনতার চেতনা ও মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধারণ করে সাম্প্রদায়িকতামুক্ত একটি উদার গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

প্রতিমন্ত্রী নির্মাণ কাজের সূচনা করে কিছুক্ষণ নির্ম‍াণ কাজ পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here