মাহমুদ সাজ্জাদ ছিলেন একজন সজ্জন, বন্ধুবৎসল ও পরোপকারী মানুষ

0
88

মাহমুদ সাজ্জাদ ছিলেন একজন সজ্জন, বন্ধুবৎসল ও পরোপকারী মানুষ

 

ঢাকা ১২ নভেম্বর ২০২১ :

 

মাহমুদ সাজ্জাদ ব্যক্তিগত জীবনে ছিলেন একজন সজ্জন, বন্ধুবৎসল ও পরোপকারী মানুষ। তিনি ছিলেন সর্বদা হাসিখুশি। হাসি দিয়ে খুব সহজে মানুষকে আপন করে নিতে পারতেন। শক্তিমান এ অভিনেতার অভিনয়ের সকল শাখায় ছিল সুদীপ্ত পদচারণা।

দেশবরেণ্য বিশিষ্ট অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব মরহুম মাহমুদ সাজ্জাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে তাঁর স্মৃতিচারণ করে ১১ নভেম্বর বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা ভবনের সেমিনার কক্ষে আজ বাদ মাগরিব মুক্তাগাছা উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মরহুম মাহমুদ সাজ্জাদের ছোট ভাই ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

প্রধান অতিথি বলেন, মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে আমি একাধারে ভাই, বন্ধু ও পিতাকে হারালাম। তিনি তাঁর বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করে মুক্তাগাছা উপজেলাবাসী-সহ সমগ্র দেশবাসীর নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তাগাছা উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাবেক সচিব আব্দুল হক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রতিমন্ত্রীর মেজো ভাই ম হামিদ, বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। এর আগে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে কোরানখানি অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here