সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিন: ডা. রুহুল হক এমপি

0
73

তরিকুল ইসলাম লাভলু, নিজস্ব প্রতিনিধি: উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী। আর বিএনপি-জামায়াতের কেউ যদি ভোট কেন্দ্র দখল বা বিশৃঙ্খলা করা চেষ্টা করে তাহলে তাদেরকে শক্ত হাতে প্রতিহত করা হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হবে।

বুধবার (১০ নভেম্বর ) সন্ধ্যায় নলতা ইউনিয়নের নৌকার প্রার্থী আলহাজ্ব আবুল হোসেন পাড়ের পক্ষে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী কর্মীসম্মেলন করেন। নলতা ইউনিয়ন দলীয় নির্বাচনী কার্যালয়ে কর্মীসম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আরোও উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাঈদ মেহেদী।

ডা. রুহুল হক এমপি আরোও বলেন, ‘আমরা উন্নয়নে বিশ্বাসী। নৌকা মার্কায় ভোট দিন আমরা উন্নয়নের ধারা অব্যাহত রাখব। এজন্য আগামী ২৮ নভেম্বর সারাদিন নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ মানেই হলো উন্নয়নেই ধারা অব্যাহত রাখা। উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র। নৌকায় ভোট দিতে হবে, তাহলে চলমান উন্নয়ন আরও বেগমান হবে।’

তিনি আরও বলেন, ‘নৌকা উন্নয়ন এবং স্বাধীনতার প্রতীক। নৌকা হারলে শেখ হাসিনা হারবে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিথ ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here