নলতা ইউপি নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান ডা. রুহুল হক এমপি’র

0
25

তরিকুল ইসলাম লাভলু, নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি। তিনি বলেছেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, যাতে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত জোট আর কোনোদিন ক্ষমতায় আসতে না পারে। সেজন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করেত হবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

শনিবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ৬নং নলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও ডা. আ ফ ম রুহুল হক এমপির স্নেহাভাজন আলহাজ্ব আবুল হোসেন পাড়ের সাথে এলাকার শিক্ষক সমাজের এক সভায় ঢাকা থেকে মোবাইল ফোনে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নেত্রীর হাতকে আরো শক্তিশালী করার জন্য নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আগামী ২৮ নভেম্বর নলতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন পাড়কে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
সভায় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ সাহেব, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনিছুজ্জামান খোকন, সাবেক সভাপতি মাস্টার শামসুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ মোড়ল, নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল হক , কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক বাবু শ্রীকুমার বসাক, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবু, যুবলীগ নেতা জি এম সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম টুটুল, নলতা ইউনিয়ন যুবরীগের সভাপতি সাইফুল ইসলাম পাড়, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম তুফান, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস সহ শিক্ষক সমাজ, নলতা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা ছাড়াও নৌকা মার্কার সমর্থক ও কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here