সেনাবাহিনী প্রধান কর্তৃক ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

0
20

সেনাবাহিনী প্রধান কর্তৃক ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

 

ঢাকা ০৬ নভেম্বর ২০২১ :

 

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে ০৩-০৫ নভেম্বর ২০২১ পর্যন্ত তিন দিন ব্যাপী ‘ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে আজ শুক্রবার (০৫-১১-২০২১) সকালে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উক্ত টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় ছয়শত গলফার অংশগ্রহণ করছেন। তাদের মধ্যে ১৫ জন বিদেশি গলফার রয়েছে। অংশগ্রহণকারী উল্লেখযোগ্য দেশসমুহ হলো দক্ষিণ কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও মার্কিন যুক্তরাষ্ট্র।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তাজুল ইসলাম ঠাকুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লেঃ কর্ণেল এম এম গোলাম মোহায়মেন (অবঃ), ‘ড্যাফোডিল ফ্যামিলি’র চেয়ারম্যান জনাব ডঃ মোঃ সবুর খান ও উক্ত সংস্থার উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লি¬ষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here