শরীয়তপুরে নির্বাচনী সভার বক্তৃতার ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শরীয়তপুরে নির্বাচনী সভার বক্তৃতার ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ মনোনীত (নৌকা) চেয়ারম্যান প্রার্থী মিজান মোহাম্মদ খানের নির্বাচনী সভার বক্তৃতার ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার (৩ নভেম্বর) দুপুর ১টার দিকে শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে আবুল হাসেম তপাদার বলেন, আমি বিদ্রোহীদেও তালিকা করার কথা বলিনি। নৌকার বিপক্ষে কেউ ভোট দিতে পারবে না একথাও বলিনি।

আমি আমাদের দলীয় কর্মীদের কথা বলেছি। যাতে কেউ দলের প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে তাদের তালিকা করার কথা। যারা আমার বক্তব্য বিকৃত করে অপপ্রচার করেছে তাদের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আর বলেন, মিজান মোহাম্মদ খান আমাদের দলীয় লোক এবং সে ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক। আর মাস্টার মজিবুর রহমান খান দলের কোন সদস্যও নয়।

১১ নভেম্বর ২০২১ সুষ্ঠ ভোটের মাধ্যমে ডোমসার ইউনিয়নে নৌকার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফারুক আহামদ তালুকদার, সদর উপজেলার সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভার সভাপতি এম.এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর প্রমূখ। উল্লেখ্য, সম্প্রতি শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার নৌকার সমর্থনে বক্তৃতা দিতে গিয়ে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে হুমকি ধমকি দিয়েছেন, বিদ্রোহী প্রার্থীর পক্ষে যারা ভোট চায় বা কাজ করবে তাদের তালিকা করার নির্দেশ দিয়েছেন এবং নৌকার প্রার্থীর বাইরে ভোট চাওয়া যাবে না মর্মে বক্তৃতা দিয়েছেন এ ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল সহ কিছু গনমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। উক্ত নির্বাচনী সভার বক্তৃতার ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচার করার প্রতিবাদে বুধবার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ১নং ছবির ক্যাপশন: শরীয়তপুরে নির্বাচনী সভার বক্তৃতার ভুল ব্যাখ্যা দিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার।

সর্বশেষ