জাককানইবি সাংবাদিক সমিতির নতুন কমিটি, নেতৃত্বে রনি-ফাহাদ

মো ফাহাদ বিন সাঈদ, জাককানইবি প্রতিনিধি; জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ভোরের কাগজের প্রতিনিধি রাশেদুজ্জামান রনিকে সভাপতি ও আজকের পত্রিকা প্রতিনিধি মো ফাহাদ বিন সাঈদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। মঙ্গলবার (২ই নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।

এছাড়াও এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ভোরের পাতার প্রতিনিধি মোকছেদুল মুমীন, সাংগঠনিক সম্পাদক হিসেবে ডেইলি অবজারভারের প্রতিনিধি আহসান হাবীব মনোনীত হয়েছেন। কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- দপ্তর সম্পাদক কামরুল হাসান (বাংলাদেশ বুলেটিন), কোষাধ্যক্ষ আতোয়ার রহমান (দৈনিক মানবকণ্ঠ), প্রচার সম্পাদক মোছাঃ জান্নাতী বেগম (দৈনিক স্বাধীন বাংলা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরাফাত রহমান (সকালের সময়), তথ্য ও প্রযুক্তি সম্পাদক দেলোয়ার হোসেন রনি (আজকের দর্পণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুর রহিম স্বপন (বিডিক্যাম্পাস.টিভি)।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি বদরুল আলম বিপুল (যায়যায়দিন) ও মাহমুদুল হাসান মিশাদ (আলোকিত ভোর) কার্যনির্বাহী সদস্য হিসেবে কমিটিতে আছেন। এছাড়াও সাধারণ সদস্য হিসেবে দৈনিক জনবাণীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসলাম বেগ ও নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন মনোনীত হয়েছেন। উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটির এটি চতুর্থ কার্যকরী কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here