তরুণদের কারিগরি শিক্ষায় প্রশিক্ষিত করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

0
72

তরুণদের কারিগরি শিক্ষায় প্রশিক্ষিত করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

 

মেহেরপুর নভেম্বর ০১ ২০২১ :

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, উন্নত সমৃদ্ধ দেশ গড়তে প্রয়োজন দক্ষ জনশক্তি। বিশাল জনগোষ্ঠীকে আরো দক্ষ করে গড়ে তুলতে তরুণদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে হবে।

আজ মেহেরপুরে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তিনি বলেন, স্বচ্ছতা ও দ্রুততার সাথে জনগণকে সেবা দেয়াই বর্তমান সরকারের লক্ষ্য। এজন্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী অনিরুদ্ধ, মেহেরপুরের জেলা প্রশাসক ডক্টর মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here