মেটলাইফ গ্রাহকরা ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং সেন্টারে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন 

0
50

মেটলাইফ গ্রাহকরা ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং সেন্টারে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন 

 

ঢাকা, ৩০ অক্টোবর, ২০২১ :

 

দেশে বীমা কার্যক্রমের সহজলভ্যতা বৃদ্ধির লক্ষ্যে, ডাচ-বাংলা ব্যাংকের (ডিবিবিএল) সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ। এই চুক্তির আওতায় মেটলাইফ গ্রাহকরা এখন থেকে দেশজুড়ে থাকা ডাচ-বাংলা ব্যাংকের ৫ হাজারের বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে তাদের প্রিমিয়াম প্রদান করতে পারবেন।

ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং আউটলেট এর পাশাপাশি মেটলাইফের গ্রাহকরা মেটলাইফ সার্ভিস সেন্টার, অনলাইন পেমেন্ট সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা (রকেট, বিকাশ, নগদ ও নেক্সাসপে), এটিএম ব্রাঞ্চসমূহ এবং মেটলাইফ অনুমোদিত বিভিন্ন ব্যাংকের ৮ হাজারের বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকেও তাদের প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন।

 

মেটলাইফ বাংলাদেশের প্রিমিয়াম পরিশোধের পন্থাগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানতে আগ্রহীরা ভিজিট করুন- www.metlife.com.bd/support/pay-premium

 

প্রিমিয়াম প্রদানের সুবিধা সম্প্রসারণ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ অপারেশন্স অফিসার কামরুল আনাম বলেন, “আর্থিক পরিকল্পনা জন্য বীমা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপকরণ এবং মেটলাইফ-এ আমরা প্রতিনিয়তই আমাদের সেবা আরো বিস্তৃত করার জন্য সচেষ্ট রয়েছি যাতে আরো বেশি মানুষ মেটলাইফ এর বিশ্ব মানের বীমা পরিকল্পনা এবং সেবা থেকে উপকৃত হতে পারেন।”

এ সম্পর্কে ডাচ-বাংলা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও, মোঃ আবেদুর রহমান শিকদার বলেন, “দেশজুড়ে ডাচ-বাংলা ব্যাংকের বিস্তৃত উপস্থিতির ফলে মানুষ তাদের সুবিধামত আর্থিক সেবা গ্রহণ করতে পারছেন। আমরা মেটলাইফ বাংলাদেশের সাথে অংশীদারীত্বের মাধ্যমে আমাদের এজেন্ট ব্যাংকিং সেবাকে আরো উন্নত করতে পেরে আনন্দিত।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here