Saturday, October 1, 2022
Homeশিক্ষাঙ্গনজবির নরসিংদী জেলা ছাত্র কল্যাণ এর নেতৃত্বে রুবেল-বিশ্বজিৎ

জবির নরসিংদী জেলা ছাত্র কল্যাণ এর নেতৃত্বে রুবেল-বিশ্বজিৎ

রিদুয়ান ইসলাম, জবি প্রতিনিধি: 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি রুবেল নিরব এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পালকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সংগঠন সূত্রে এসব তথ্য জানা যায়। এর আগের দিন শুক্রবার সংগঠনটির উপদেষ্টাবৃন্দদের একাংশ তোফায়েল আহমেদ, অনন্য মাহবুব, ফরিদুজ্জামান, নাঈম তানভীর, মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি সূত্রে জানা যায়, সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের রুবেল নিরব এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী বিশ্বজিৎ পালকে নির্বাচিত করা হয়েছে। এবং আগামী দুই মাসে মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে রুবেল নিরব বলেন, কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে এই সংগঠনের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি শিক্ষার্থীদের পাশে থেকে তাদের যেকোনো সহযোগিতায় সর্বদা নিয়োজিত থাকবো। আমাদের এই সংগঠনটিকে বহুদূর নিয়ে যেতে আমিও সবার সহযোগিতা চাই।

নব-নির্বাচিত সাধরণ সম্পাদক বিশ্বজিৎ পাল বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের নরসিংদী জেলা পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংবদ্ধ একটি পরিবার। মিলেমিশে, সুখে-দুঃখে সবার সাথে সবার এই সম্পর্কই অটুট থাকবে। সৃষ্টিকর্তার অশেষ কৃপা,  সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

উল্লেখ্য, নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরে আত্মপ্রকাশ করে। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনটি বিভিন্ন শিক্ষামূলক কাজ করে আসছে। এছাড়াও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংঠনটি বিভিন্ন সহযোগিতা কার্যক্রম করে আসছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular