বিন্নাবাঈদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোস্তফা কামাল

0
64

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদী জেলার বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়ন একটি অবহেলিত  ইউনিয়ন। এই উপজেলার অন্য সকল ইউনিয়নে উন্নয়নের ব্যাপক ছোয়াঁ লাগলেও এই সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র এখানে চোখে পড়ার মত কিছুই হয়নি। বর্তমান চেয়ারম্যান এর অনিচ্ছার কারনে এই ইউনিয়ন উন্নয়নের ছোয়া তেমন একটা লাগেনি বলে দাবী এলাকাবাসীর।

সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচন, এই নির্বাচন কে কেন্দ্র করে অনেক প্রার্থীরা প্রচার প্রচারণায় মেতে উঠেছেন। এদের মধ্যে বিন্নাবাইদ ইউনিয়নের লোহাজুরীকান্দা গ্রামে জন্মগ্রহণ কারি মরহুম আব্দুল গফুর সরকারের ছোট ছেলে এ্যাড. মোস্তফা কামালের নাম শুনা যাচ্ছে বেশ কিছু দিন ধরে।

 

তিনি বঙ্গবন্ধু  আওয়ামী আইনজীবী পরিষদ এর একজন সক্রিয় সদস্য। গত কয়েক বছর যাবৎ এই এলাকার গরিব – দুঃখী মানুষের পাশে দাঁড়াচ্ছেন। নিজ অর্থায়নে বেশকিছু রাস্তা ঘাট মেরামত করেছেন যা ইতিমধ্যে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

এ্যাড. মোস্তফা কামাল বলেন ” আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের একজন  একনিষ্ঠ কর্মী হিসেবে  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমৃত্যু  কাজ করে যাবো। আমি চাই আমার এলাকার গরিব – দুঃখি মানুষের মুখে হাসি ফুটাতে। আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  আগামী নির্বাচনে আমার হাতেই নৌকার মনোনয়ন তুলে দিবেন।

তিনি আরও বলেন আমি যদি নৌকা পাই তাহলে এই ইউনিয়নকে অত্র উপজেলায় একটি মডেল ইউনিয়ন হিসেবে তৈরি করবো।  এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি এলাকার সকলের কাছে দোয়া চেয়েছেন এবং বলেছেন আমি আমৃত্যু আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করে যেতে চাই ।

এলাকার সাধারন মানুষের সাথে কথা বলে জানা যায়, তিনি একজন সৎ ও আদর্শবান মানুষ, যা ইতিমধ্যে তার কাজের মাধ্যমে তিনি প্রমান করেছেন। সাধারণ জনগণেরও চাওয়া যেন নৌকার মনোনয়ন তিনি পান, তাহলে এই অবহেলিত ইউনিয়ন এর উন্নয়ন অবশ্যম্ভাবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here