কিশোরগঞ্জের ভৈরবে পাঁচ গুণীজনকে সংবর্ধনা প্রদান

0
35

এমওয়াসিম , ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পাঁচ গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বিশেষ ক্রোড়পত্র “গুণিজন” এর মোড়ক উন্মোচন করেন ওই সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি লোকসাহিত্য ও প্রত্নতাত্ত্বিক সংগ্রহক ও গবেষক ভাষা সৈনিক মুহাম্মদ হাবিবুল্লাহ পাঠান।

ভৈরবে বিভিন্ন কর্মক্ষেত্রে অবদান রাখায় আজ সোমবার দুপুরে উপজেলা বঙ্গবন্ধু হল রুমে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্র্যাক্টিকেল বায়োলজি গ্রন্থের প্রকাশক অধ্যক্ষ আবদুল বাসেত, সমাজ পরিবর্তন ও বিবেকবান প্রতিথযশা সাংবাদিক বশীর আহমেদ, লেখক ও গবেষক সাংবাদিক মুহাম্মদ শহীদুল্লাহ, লেখক ও শিক্ষক মোঃ শরীফ হোসেন এবং সমাজকর্ম ও সৃজনশীল গ্রন্থের প্রণেতা অধ্যাপক মো: শহীদুল্লাহকে এ সংবর্ধনা দেয়া হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি জুলহাস হোসেন সৌরভ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক সমিতির ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো: সুমন মোল্লা।

এনটিভি দর্শক ফোরাম ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিনের সঞ্চালনায় সংবর্ধিত গুনিজনদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক মো: শহীদুল্লাহ, শিক্ষক মো: শরীফ হোসেন, সাংবাদিক মুহাম্মদ শহীদুল্লাহ ও অধ্যক্ষ আবদুল বাসেত।

পরে গুণিজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। সাংবাদিক বশীর আহমেদ অসুস্থ থাকায় পক্ষে ক্রেস্ট গ্রহণ করে তাঁর মেয়ে ডাক্তার নাফিসা নায়াড়। এনটিভি দর্শক ফোরাম এ গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজজন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here