Spread the love

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে দিনব্যাপী অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ প্রতিষ্ঠান থেকে বিপুল পরিমাণ কারেন্ট জাল ও রিং জাল জব্দসহ ৩ প্রতিষ্ঠানকে অর্থদন্ড করা হয়েছে । (১৩ অক্টোবর) বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত ভৈরব পৌর শহরের রানীর বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্যেট মো. জুলহাস হোসেন সৌরভ। এ সময় সযোগিতায় ছিলেন, উপজেলা সিনয়ির মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মো. লতিফুর রহমান সুজান ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

ভ্রাম্যমাণ আদালতের সময় জুয়েল স্টোর, রিয়াদ স্টোর ও রানা স্টোর থেকে প্রায় ৬০ লক্ষ টাকার অবৈধ রিং জাল, কারেন্ট জাল জব্দ করা হয়। এছাড়া ৩ প্রতিষ্ঠানের মালিক জুয়েল স্টোরের মিলনকে, রিয়াদ স্টোরের মালিক শাহাদত হোসেন, রানা স্টোরের মালিক আসাদুজ্জামান রানাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জুয়েল স্টোরের মালিক মিলন মিয়াকে ৩০ হাজার, রিয়াদ স্টোরের মালিক শাহাদাত হোসেনকে ৫০ হাজার ও রানা স্টোরের মালিক আসাদুজ্জামান রানাকে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজারের বিভিন্ন গোডাউনে অভিযান চালিয়ে আনুমানিক ৬০ লক্ষ টাকার অবৈধ রিং জাল ও কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এছাড়া অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।