Spread the love

জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

 

ঢাকা ১১ অক্টোবর ২০২১ :

আজ জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির (বাজেট) সভা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।  উক্ত সভায় সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। সভায় জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন উপস্থিত ছিলেন।

সভায় গত ২০২০-২১ অর্থবছরের সংশোধিত বাজেট ও ২০২১-২২ অর্থবছরের বাজেট অনুমোদিত হয়েছে।  সভায় নির্বাহী কমিটি কর্তৃক ঢাকা রমনাসহ জাতীয় টেনিস কমপ্লেক্সের নাম বঙ্গবন্ধুর দ্বিতীয় পুত্র বিশিষ্ট ক্রীড়ানুরাগী বীর মুক্তিযোদ্ধা শহিদ লেফটেন্যান্ট শেখ জামালের নামে নামকরণের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া গাইবান্ধা জেলা ইনডোর স্টেডিয়ামটির নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহিদ ক্যাপ্টেন শেখ কামালের পত্নী দেশসেরা কৃতি অ্যাথলেট সুলতানা কামালের নামে নামকরণ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশন ও অ্যাসেসিয়েশন এবং জেলা ক্রীড়া সংস্থার  কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান  করার নির্দেশনা প্রদান করেন। সভায় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আবদুল মালেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মোঃ মোশাররফ হোসেন মোল্লা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, অর্থ বিভাগ এবং কারিগরি ও মাদ্রাসা  শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিববৃন্দ, বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দসহ কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।