Spread the love

চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদার বিনোদপুর ইউপিতে আবারও আওয়ামীলীগের মনোনয়ন পেলেন

Spread the love

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল হামিদ সাকিদার আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। বর্তমানে তিনি দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আর আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নির্বাচনের জন্য রোববার (১০ অক্টোবর) রাতে ইউপি চেয়ারম্যান প্রার্থীদের (্আওয়ামী লীগের দলীয়) নাম ঘোষণা করা হয়। এতে তিনি আবারও আওয়ামী লীগের দলীয় (নৌকা প্রতিক) মনোনয়ন পেয়েছেন। এদিকে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় তার দলীয় নেতা-কর্মী সহ শুভাকাংখীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আর তিনিও আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। রোববার রাতে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের (নৌকার) মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বিনোদপুর ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ সাকিদার, চিতলিয়া ইউপিতে সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার হারুন অর রশীদ হাওলাদার, তুলাসার ইউপিতে সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জামাল হোসাইন ফকির, চন্দ্রপুর ইউপিতে সদর উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুস সালাম খান, রুদ্রকর ইউপিতে সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য সিরাজুল ইসলাম ঢালী,  শৌলপাড়া ইউপিতে সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর হোসেন খান, আংগারিয়া ইউপিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আসমা আক্তার, মাহমুদপুর ইউপিতে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলম মুন্সী, ডোমসার ইউপিতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজান মোহাম্মদ খান এবং পালং ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন দেওয়ান। আওয়ামী লীগের মনোনীত এই ১০ প্রার্থী আগামী ১১ নভেম্বর নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে লড়বেন। শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে এসব তথ্য নিশ্চিত করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,988FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles