Spread the love

শেখ হাসিনার সাহসী ও সঠিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : প্রবাসী কল্যাণ মন্ত্রী

 

সিলেট, ১০ অক্টোবর ২০২১ :

 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, শেখ হাসিনার সাহসী ও সঠিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

 

মন্ত্রী বলেন, ১২ বছর আগের তুলনায়  বাংলাদেশ এখন অনেক উন্নতি লাভ করেছে। জাতীয় ও আন্তর্জাতিক অনেক সূচকে আমাদের দেশ এগিয়ে গেছে।অনেক ক্ষেত্রে প্রতিবেশী দেশগুলোকে ছাড়িয়ে গেছে।

 

গণতন্ত্র বিকাশে অংশীদারিত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে মন্ত্রী ইমরান আহমদ বলেন ,দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে দলের সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন তৃণমূল পর্যায়ের নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করার জন্য যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কার্যকর ভূমিকা রাখতে হবে। তিনি আরো বলেন, যে দল আমাদের স্বাধীনতা এনে দিয়েছে, সেই দলই দেশের সকল ধর্মের মানুষের সমানাধিকার নিশ্চিত করেছে।

 

মন্ত্রী আজ সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদ আয়োজিত সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন।

 

গোয়াইনঘাট পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পাল ছানার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিত্যানন্দ দাশ, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল কৃষ্ণ দে চন্দন প্রমুখ।

 

এরপর মন্ত্রী গোয়াইনঘাট উপজেলা প্রশাসন আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫-তম জন্মবার্ষিকী উপলক্ষে স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ও এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দেশপ্রেমিক ও জনদরদী হওয়ার আহ্বান জানান।