Spread the love

বাংলার দুঃখী মানুষের সেবার জন্যই শেখ হাসিনা রাজনীতি করেন : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

 

জামালপুর ৯ অক্টোবর ২০২১ :

 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার জীবনের ব্রত। মানুষের সুখের জন্য তিনি নিজের জীবনের সুখ-স্বাচ্ছন্দ্য বিসর্জন দিয়েছেন। মানুষের কল্যাণে তিনি তাঁর জীবন উৎসর্গ করেছেন। জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যিনি প্রতিমুহূর্ত, প্রতিক্ষণ নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন তিনি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আজ সরিষাবাড়ি উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশীতে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী, শিশুখাদ্য এবং গবাদিপশুর জন্য গোখাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ডাঃ মুরাদ আরও বলেন, এই বাংলাদেশ বঙ্গবন্ধু’র বাংলাদেশ, এই বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ, এই বাংলাদেশের যত প্রাপ্তি ও অর্জন সব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর কন্যা শেখ হাসিনার হাত ধরেই এসেছে।

 

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতি ও সমৃদ্ধির পথে চলেছে। বিশ্বসভায় বাংলাদেশ এক ভিন্নতর মর্যাদার আসন লাভ করেছে। ক্ষুধা-মঙ্গা জর্জরিত বাংলাদেশ আজ মাথা উঁচু করে বিশ্বে পরিচিত। তিনি জাতির বিভিন্ন সংকটকালে সাহসী, দূরদর্শী ও সুদূরপ্রসারী সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা দেখিয়েছেন। এ দেশের মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন করেছেন। তাঁর নিখাদ দেশপ্রেম তাঁকে মানুষের কাছে গভীরতর ভালোবাসার ঋণে আবদ্ধ করেছে বলেন প্রতিমন্ত্রী মুরাদ।

 

বঙ্গবন্ধু যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তারই পূর্ণতা দিতে চলেছেন শেখ হাসিনা। শেখ হাসিনাই বাংলাদেশের স্বপ্নপূরণের যোগ্য কাণ্ডারি। তাঁর মধ্যেই মূর্ত হয়ে উঠছে বঙ্গবন্ধুর বাংলাদেশ।

 

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত মাস্টার, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, সরিষাবাড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।