চলছে ভালোবাসার সপ্তাহ। নিজের প্রিয় মানুষকে পছন্দের গিফট, একান্তে সময় কাটানো বা জমিয়ে খাওয়া-দাওয়া, ক্যালেন্ডারের ১৪ তারিখ পর্যন্ত এই থাকে বেশির ভাগ ‘লাভবার্ড’দের রুটিন। কিন্তু যারা একা বা যাদের সেই স্পেশাল মানুষটি নেই, তারা কি ঘরে মুখ গোমড়া করে বসে থাকবেন? একদমই নয়। বরং সেই পথে না হেঁটে নিজের ‘সিঙ্গেলহুড’ লাইফ চুটিয়ে উপভোগ করা যায়। যেমনটা করছেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী। কীভাবে কাটাচ্ছেন? সম্প্রতি, এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, শুধুমাত্র একটা দিন ভালোবাসার জন্য নয়। মিমি তাতে বিশ্বাসীও নন। জীবনের প্রত্যেক মুহূর্তে আনন্দ ও ভালোবাসা ভাগ করে নেন তার প্রিয় পোষ্য ‘ম্যাক্স’ ও ‘চিকো’র সঙ্গে।

যাদের সঙ্গেই এই বছরের ‘ভ্যালেন্টাইনস ডে’ কাটানোর প্ল্যান করেছেন মিমি চক্রবর্তী। এমনকি তাদের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টও খুলে দিয়েছেন টলি সুন্দরী। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ‘ম্যাক্স’ আর ‘চিকো’র ফলোয়ার সংখ্যা বেশ বেড়েছে। কিছুদিন আগেই শেষ হয়েছে মিমির ‘বাজি’ ছবির ডাবিং। ছবিতে প্রথমবার জিতের সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। ছবির টিজার নজর কেড়েছে দর্শকদের। গত বছর প্রতীক কুণ্ডু পরিচালিত ‘এসওএস কলকাতা’ ছবি দিয়ে নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরছিলেন মিমি।

ছবিতে অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে যশ, নুসরাতকেও। এই ছবি অবশ্য সিনেপ্রেমীদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়। তাই এবার নজর মিমি-জিতের ‘বাজি’র দিকে।