নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয়তাবাদী যুবদলের নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সভাপতি মো. রফিকুল ইসলাম বিপ্লব (৫০) আর নেই। মঙ্গলবার দিবাগত রাত ২.৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নরসিংদী-৪ (মনোহরদী, বেলাব) আসনের সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মইন খান, জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্ণেল (অব.) মো. জয়নুল আবেদীন।

রফিকুল ইসলাম বিপ্লবের বাড়ী মনোহরদী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাররদিয়া গ্রামে। মৃত্যুকালে মাতা, স্ত্রী, দুই সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পেশায় একজন শিক্ষক। মনোহরদী দারুল ইসলাম দাখিল মাদরাসায় শিক্ষকতা করতেন।

বুধবার দুপুরে বাড়ীর পাশে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে জানাজায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও মনোহরদী উপজেলা বিএনপির আহবায়ক সরদার সাখাওয়াত হোসেন বকুল, বেলাব উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিব বিপ্লব, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসীন হোসাইন বিদ্যুৎ, মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরদার তোফাজ্জল হোসেন লিয়াকত, সদস্য সচিব আমিনুর রহমান সরকার দোলন, মনোহরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এমএস ইকবাল আহমেদ প্রমুখ।