মনোহরদী প্রতিনিধিঃ

নরসিংদীর মনোহরদীর দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি -২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের   আয়োজনে অসহায়, সুবিধা বঞ্চিত ও নিম্নবিত্ত মানুষদের সাথে ইদের আনন্দ ভাগাভাগি করার জন্য ব্যাচের শিক্ষার্থীদের ও সামর্থ্যবানদের সহযোগীতায় ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।আর ইদ উপহার বিতরন প্রোগ্রামের মিডিয়া পার্টনার ছিলো ভয়েসবিডি২৪ডটকম।

বৃহস্পতিবার বিকেলে দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কক্ষে ৭৫টি পরিবারে মাঝে ইদের দিন রান্না করার প্রয়োজনীয় উপকরণ-তেল,পোলাউর চাল,পেঁয়াজ,রসুন,আদা,জিরা, এলাচ,লং,দারুচিনি, ডেটল সাবান,মাস্কসহ নানা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(বশেফমুবিপ্রবি)  মৎস্যবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিজ্ঞানী ড. মাহমুদুল হাছান (ফিরুজ), উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান, শুল্ক কর্মকর্তা ও লেখক মো: আল আমিন প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) আফরোজা সুলতানা রুবি,দৌলতপুর ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, সিনিয়র শিক্ষক ও দৌলতপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ধর্মীয় শিক্ষক মাও. মোঃ ছানাউল্লাহ,   ভূমি সহকারী  কর্মকর্তা ও কালেরকন্ঠ ‘শুভসংঘ’ মনোহরদী শাখার সাধারণ সম্পাদক   আবুল কালাম আজাদ বাচ্চু, টেলিটক বাংলাদেশ লিমিটেডের বাস্তবায়ন ও পরিক্ষণ বিভাগের সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মহসিন মিয়া,পোস্ট মাষ্টার আওলাদ হোসেন (দুলাল), কাউসার ভূঁইয়া  প্রমুখ।