চীন প্রতিনিধি: চীনে অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে সাপ্তাহিক আড্ডা ও ক্যারিয়ার বিষয়ক আলোচনামূলক ফেইসবুক লাইভ “ক্যাম্পাস গালা নাইট – ২০২১” এর প্রথম পর্ব সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

গত ১৯ শে ফেব্রুয়ারি রাত ১০:০০ টায় (বেইজিং টাইম) চায়না-বাংলা কমিউনিটির আর্ট এন্ড মিডিয়া বিভাগের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কাজী তাসনিমা আখতার আনিকা এবং সিফাতুল ফেরদৌস সিফাত।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে চায়না-বাংলা কমিউনিটির সভাপতি আরিফুজ্জামান আরিফ স্বাগত বক্তব্য জানান এবং চায়না-বাংলা কমিউনিটির সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল বারী ভূবন সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য জানিয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধনী ঘোষণা করেন।

প্রথম পর্বে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন চীনের হেনান প্রদেশে অবস্থিত ঝাঅংঝহু বিশ্ববিদ্যালয়ের (Zhengzhou University) একঝাঁক মেধাবী শিক্ষার্থী। তারা হলেন, মাইশারা আহমেদ, মো:ফজলে রাব্বী, মোছা: জুহুরি রহমান, এবং মো:সিফাত খান।

ক্যাম্পাস গালা নাইট অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা পুরো অনুষ্ঠানজুড়ে তাদের বিশ্ববিদ্যালয়ে অবস্থানকালীন সময়ের স্মৃতিচারণ করা সহ গান, আবৃত্তি, তাদের চীনে পড়াশোনা করার পরিকল্পনা, চীনা জীবন-যাপনের নানা দিক, শিক্ষার্থীদের ক্যাম্পাস জীবন এবং তাদের বিশ্ববিদ্যালয়ে ভর্তি যাবতীয় তথ্য দিয়ে পুরো অনুষ্ঠানটি সফলভাবে শেষ করে।