স্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় সরকারের স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ঈদ বিনোদন কেন্দ্র পয়সারহাট ব্রীজে দেখা গেছে হাজারো মানুষের ঢল।

ঈদের দিন শনিবার দুপুরের পর থেকেই উপজেলার পয়সারহাট ব্রীজ ও বাইপাস ওভার ব্রীজে জড়ো হতে থাকে বিভিন্ন বয়সের হাজারো নারী,পুরুষ ও শিশুরা। তবে তাদের মধ্যে ছিলোনা কোন সামাজিক দুরত্ব, কারো মুখেই দেখা যায়নি মাস্ক। এমনকি গাড়িতে গাদাগাদি করেই ঘুরতে বের হয়েছেন অনেকেই। করোনার সংক্রমন রোধে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের গণজমামেত নিষিদ্ধ করা থাকলেও তা মানছে না কেউ। অবশ্য স্বাস্থ্যবিধি মানাতে প্রশাসনের তৎপরতাও তেমন দেখা যায়নি। প্রশাসনের তৎপরতা না থাকায় মুহুর্তের মধ্যেই ওইসব স্থানগুলো রূপ নেয় জনস্রোতে। এযেন করোনা যুদ্ধে জয়ীদের মিলন মেলা।

এদিকে হাজারো লোকের উপস্থিতির কারনে পয়সা ব্রীজের আশপাশ এলাকায় হরেক রকমের পসরা সাঁজিয়ে বসেছিল দোকানিরা। তবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘুরতে বের হওয়া লোকজনের জনসমাগম রোধে কোন রকম ব্যবস্থা গ্রহণ না করায় ধীরে ধীরে জনসমাগম বাড়তেই থাকে। সচেতন মহলের দাবি প্রশাসনিক উদাসীনতায় উপজেলায় ঈদ উপলক্ষে বাড়ি আসা লোকজনের মাধ্যমে করোনা ঝুঁকি বেড়েছ।