স্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে আসা এক দম্পত্তিকে রাতের আধারে ঘরে ইট পাটকেল ছুড়ে গ্রাম ছাড়ার জন্য জীবন নাশের হুমকি ধামকী দেয়ায় থানায় লিখিত অভিযোগ দায়ের। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন।
আগৈলঝাড়া থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, পাশ্ববর্তি কোটালীপাড়া উপজেলার মধ্যকান্দি গ্রামের নারায়ণ ফলিয়ার ছেলে সঞ্জয় ফলিয়া তার স্ত্রী মুক্তা রানীকে নিয়ে ঢাকা থেকে মুক্তা বাবার বাড়ি আগৈলঝাড়া উপজেলার কাঠিরা গ্রামে বেড়াতে আসেন।
গত ৩ আগষ্ট রাত আড়াইটার দিকে একদল সন্ত্রাসী মুক্তার নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে তারা ইট দিয়ে মুক্তার ঘরের দরজা ভাঙ্গার চেস্টা করলে মুক্তা ফোনে তার কাকা খোকন অধিকারীকে বিষয়টি অবহিত করলে খোকনসহ ওই ঘরের লোকজন বের হলে সন্ত্রাসীরা ওই দম্পত্তিকে গ্রাম ছাড়ার জন্য জীবন নাশের হুমকি দিয়ে দ্রæত সটকে পরে। সঞ্জয় জানায়, বড় মগড়া গ্রামের মনিমোহন হালদারের ছেলে মিন্টু হালদার সঞ্জয়কে এলাকায় প্রবেশে বাঁধা দিয়ে আসছিলো। তারই ধারাবাহিতকাতায় মিন্টু ও তার লোকজনে এই সন্ত্রাসী কাজকর্ম করে আসছে।
উল্লেখিত বিষয়ে মিন্টু হালদারসহ চার জনকে বিবাদী করে মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এএসআই মাকসুদুরহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।