স্টাফ রিপোর্টারঃ-

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব বিরোধের জের ধরে এক ব্যাক্তি বিরুদ্ধে রান্নাঘরে অগ্নি সংযোগর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার সেরাল গ্রামের মৃত আব্দুল করিম হাওলাদার ছেলে মোঃ সৈয়দ আলী হাওলাদার (৭০) গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে আগুনে পোড়া গন্ধ পেয়ে ঘুম থেকে জেগে উঠে তার বসত ঘরের পাশে অবস্থিত রান্না ঘরে আগুন দেখতে পায়। এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে টিনের রান্নাঘর ও ভিতরে থাকা রান্না করার জন্য রাখা কাঠের কিছু অংশ পুড়ে যায়। এতে আনুমানিক ত্রিশ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে অভিযোগে উল্লেখ করা হয়। অভিযোগে আরো উল্লেখ করা হয় যে, ঘটনার দিন ( শুক্রবার) বিকেলে অভিযোগকারী মোঃ সৈয়দ আলী তার ঘরের পাশ দিয়ে একই গ্রামের মৃত দলিল উদ্দিন সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার (৪৮) কে ঘোরাঘুরি করতে দেখতে পান। ইব্রাহিম সিকদার রাতের আঁধারে সকলের অগোচরে ওই রান্না ঘরে অগ্নি সংযোগ করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগকারী মোঃ সৈয়দ আলী জানান, শুক্রবার বিকেলে আমার রান্না ঘরের পাশ দিয়ে একই ইব্রাহিম সিকদারকে ঘোরাঘুরি করতে দেখি। ওই দিন রাতে আমার রান্নাঘরে আগুন লাগে। আমার ধারণা ইব্রাহিম পূর্ব বিরোধের জের ধরে রান্নাঘরে অগ্নি সংযোগ করে।
এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম সিকদার মুঠোফোনে সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে সৈয়দ আলীর রান্না ঘরে আগুন দেয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। পূর্ব বিরোধের জের ধরে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানা পুলিশের এস আই সুশান্ত কুমার অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে জানান, সেরাল গ্রামের সৈয়দ আলীর রান্নাঘরে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে, আমি প্রয়োজনীয় কাজে বরিশাল এসেছি। বরিশাল থেকে ফিরে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।