স্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন উপলক্ষে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র কনিষ্ঠ পুত্র ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র ছোট ভাই, বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’র ৩৮ তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আগৈলঝাড়া কেন্দ্রীয় জামে মসজিদে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত, আওয়ামী লীগ নেতা এসএম হেমায়েত উদ্দিন, আবুল বাশার হাওলাদার, আব্দুস সাত্তার মোল্লা, জসীম উদ্দিন সরদার, সকুল সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সহ-সভাপতি আব্দুল্লা লিটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ ফজলুল হক। একই সময় উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বাড়ৈ’র সভাপতিত্বে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। বিশেষ প্রার্থনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক নিখিল চন্দ্র সমদ্দার, সাবেক সহ-দপ্তর সম্পাদক উজ্জল লাহেরী, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সাধন চন্দ্র হালদার, রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অমিয় চৌধুরী, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হরেকৃষ্ণ হালদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে জন্মদিন উপলক্ষে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।